কিভাবে ফ্রি wifi চালানো যায়

কিভাবে ফ্রি wifi চালানো যায় – হ্যালো, প্রিয় বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। পাসওয়ার্ড ছাড়া কিভাবে wifi কানেক্ট করবেন। আশাকরি, আপনি যদি ফ্রি wifi চালাতে চান। তাহলে, আপনি অবশ্যই আমাদের লেখাটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়বেন।

আপনারা ওয়াইফাই বিষয়ে বিস্তারিত জানেন। আর! যদি না জানেন আমরা আপনাদের সাথে বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করব। ওয়াইফাই হল একটি হাই স্পিড ইন্টারনেট সংযোগ ব্যবস্থা। বর্তমান সময়ে কেউ সিমের ডাটা প্যাক ক্রয় করতে চাই না। কারন, যে টাকায় ডাটা প্যাক ক্রয় করা যায়। ঠিক ওই টাকা দিয়ে হাই স্পিড ইন্টারনেট সংযোগ পাওয়া যায়। আজকে আমরা আপনাদের সাথে সহজ কয়েকটা টেকনিক শেয়ার করব। আপনারা আমাদের এই টেকনিক বা টিপস ফলো করলে। আপনি খুবই সহজে ফ্রি wifi চালানোর উপায় জানতে পারবেন।

কিভাবে ফ্রি wifi চালানো যায়

ওয়াইফাই ব্যবহার করার জন্য পাসওয়ার্ড খুবই গুরুত্বপূর্ন। কারন, পাসওয়ার্ড ছাড়া wifi কানেক্ট করা যায় না। তাই, আপনি ফ্রি wifi ব্যবহার করতে পারবেন না। প্রথমে আপনাকে ফ্রি ওয়াইফাই ব্যবহার করার জন্য পাসওয়ার্ড জানতে হবে। আপনি গুগল প্লে-স্টোর থেকে খুবই সহজে WiFi Password Show নামে অনেক অ্যাপ পেয়ে যাবেন। আপনি যে কোন একটি অ্যাপ ইনস্টল করে নিন। তাহলে, আপনি ফ্রি wifi চালাতে পারবেন।

আপনার বাড়ির পাশে wifi থাকলে, আপনি তাদের কাছ থেকে ওয়াইফাই পাসওয়ার্ডটি জেনে নিতে পারবেন। আর! আপনি যদি, একবার কানেক্ট করতে পারেন। তাহলে, আপনি খুবই সহজে ফ্রি wifi চালাতে পারবেন। অনেক সময় অনেক প্রতিবেশী পাসওয়ার্ড শেয়ার করতে চাই না। আপনি তাদের wifi গুলোর পাসওয়ার্ড গুলো অ্যাপ এর মাধ্যমে দেখতে পাবেন।

আপনি যদি, চান ওয়াইফাই ফ্রি ব্যবহার করবেন। তাহলে, আপনি ইউটিউবের কয়েকটি ভিডিও দেখতে পারেন। তাহলে, আপনারা খুবই সহজে ফ্রি wifi ব্যবহার করতে পারবেন।

পাসওয়ার্ড ছাড়া কিভাবে wifi কানেক্ট করবেন

পাসওয়ার্ড ছাড়া ফ্রি ওয়াইফাই ব্যবহার করার জন্য নিচে কয়েকটি টেকনিক শেয়ার করা হল। আপনারা যে কোন রাউটারের আইপি এড্রেস পেয়ে গেলে আপনি অ্যাপের মাধ্যমে যে কোন wifi কানেক্ট করতে পারবেন।

বর্তমান সময়ে আপনি ফ্রি ওয়াইফাই ব্যবহার করতে পারবেন না। কারন, আপনি যে কোন টিপস ফলো করেন না কেন। আপনাকে অবশ্যই ফ্রি ওয়াইফাই ব্যবহার করার জন্য পাসওয়ার্ড প্রয়োজন হবে।

আপনি গুগল প্লে-স্টোর থেকে পেইড অ্যাপ ক্রয় করতে পারেন। কারন, ফ্রি অ্যাপ গুলোই ওয়াইফাই পাসওয়ার্ড না ও দেখতে পারেন। তবে, আপনি অবশ্যই পেইড অ্যাপ ব্যবহার করে। যে কোন WiFi এর পাসওয়ার্ড বের করে, ফ্রি WiFi চালাতে পারবেন

ফ্রি WiFi চালানোর উপায়

আপনি যদি, ফ্রি wifi ব্যবহার করতে চান। তাহলে, আপনাকে অবশ্যই স্কুল, কলেজ, হোটেল ইত্যাদি জাইগায় যেতে হবে। কারন, আপনি এসব প্রতিষ্ঠানে ফ্রি ওয়াইফাই সার্ভিস পেয়ে যাবেন।

ফ্রি wifi চালানোর আরো অনেক উপায় রয়েছে। আপনার আশে পাশে যাদের ওয়াইফাই কানেকশন আছে। তাদের কাছ থেকে স্কানিং করে, একবার যদি আপনার ফোনে কানেক্ট করতে পারেন। তাহলে, আপনাকে আর পাসওয়ার্ড নিয়ে চিন্তা করতে হবে না। আপনি একবার কানেক্ট করে লাইফ ফ্রি টাইম ওয়াইফাই ব্যবহার করতে পারবেন।

আপনি গুগল প্লে-স্টোর থেকে WiFi Pass নামে একটি অ্যাপ ইনস্টল করে নিতে হবে। অ্যাপটি ওপেন করুন। তারপর, আপনার সামনে অনেকগুলো ওয়াইফাই এর ঠিকানা দেখতে পাবেন। যে কোন একটি ঠিকানায় ক্লিক করলে, আপনার সামনে পাসওয়ার্ড দেখা যাবে। তারপর, আপনি পাসওয়ার্ড দিয়ে ওয়াইফাই কানেক্ট করে নিন।

শেষকথাঃ

আশাকরি, আপনারা উপরের কয়েকটি নিয়মের মাধ্যমে  ফ্রি wifi চালানো যাবে। আপনাদের যদি, কোন কিছু বুঝতে অসুবিধে হয়। তাহলে, আপনারা আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিন। এছাড়া, নিত্য নতুন টিপস পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন। ধন্যবাদ

Leave a Comment