বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর রেজাল্ট ২০২৪

Telegram Group Join Now

হ্যালো, প্রিয় কুরআনের পাখীরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই আল্লাহ র দোয়াই ভালো আছেন। আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব। বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর রেজাল্ট দেখার নিয়ম।

আপনারা যদি, আজকের আর্টিকেলটি সম্পূর্ন পড়েন। তাহলে, আপনারা খুবই সহজে কুরআন শিক্ষা বোর্ড এর রেজাল্ট দেখতে পাবেন। তবে, চলুন কথা না বাড়িয়ে আজকের পোস্টটি শুরু করা যাক।

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড রেজাল্ট ২০২৪

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর রেজাল্ট দেখার জন্য দুটি পদ্ধতি রয়েছে। একটি পদ্ধতি বা নিয়ম হল। বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এবং অন্য নিয়ম বা পদ্ধতি হল এসএমএস সিস্টেম এর মাধ্যমে।

আপনাদের যার যে পদ্ধতি সহজ লাগে। আপনারা সেই পদ্ধতির মাধ্যমে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর ফলাফল দেখতে পারেন। আপনাদের সুবিধার জন্য আমরা নিচে বিবরণ সহ বিস্তারিত পদ্ধতি শেয়ার করছি।

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর রেজাল্ট ২০২৪

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড ফলাফল এর ফলাফল দেখার জন্য প্রথমে (https://bqeb.org/) এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর, এই ওয়েবসাইটের মেনুতে “ফলাফল” অপসানে ক্লিক করতে হবে। তাহলে, আপনারা নিচের ছবির মত দেখতে পাবেন।

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড রেজাল্ট

আপনারা বাম পাশে তিনটি ফলাফল এর তালিকা দেখতে পাচ্চেন। আপনি যে ফলাফল দেখতে চাচ্ছেন। সেই অপসানে আপনাকে ক্রিক করতে হবে। আপনাদের সুবিধার জন্য আমরা নিচে ব্যাক্তিগত ফলাফল, মাদরাসাওয়ারী ফলাফলমেধা তালিকা ফলাফল দেখার নিয়ম ও পদ্ধতি গুলো নিচে শেয়ার করব।

কুরআন শিক্ষা বোর্ড ব্যাক্তিগত ফলাফল দেখার নিয়ম

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড ব্যাক্তিগত রেজাল্ট দেখার জন্য প্রথমে, (https://bqeb.org/software/result) এই ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে। তারপর, উপরের ছবিতে দৃশ্যর বিবরণ শেয়ার করা হল।

  • প্রথমে, আপনাদের “বছর” সিলেক্ট করতে হবে।
  • তারপর, ”পর্ব” সিলেক্ট করতে হবে।
  • এরপর, “ক্লাস” সিলেক্ট করতে হবে।
  • সর্বশেষ, “রোল নং” লিখতে হবে।

তারপর, সব কিছু সঠিক ভাবে পূরন করা হলে, Get Result এ ক্লিক করলে, আপনাদের রেজাল্ট দেখতে পাবেন।

কুরআন শিক্ষা বোর্ড মাদরাসাওয়ারী ফলাফল ২০২৪

বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড মাদরাসাওয়ারী রেজাল্ট দেখার জন্য প্রথমে (https://bqeb.org/software/result/madrasa) এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর, নিচের ছবিটি লক্ষ্য করন এবং ছবিটির বিবরণ নিচে শেয়ার করা হল।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা খুবই সহজে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর রেজাল্ট 2024 দেখার নিয়ম জানতে পেরেছেন। আমরা সবসময় একটি বিষয়ের উপর বিস্তারিত ধারনা দেওয়ার চেষ্টা করি। আজকের আর্টিকেলটি ভালো লাগলে। আপনার প্রিয় বন্ধুদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

3.7/5 - (12 votes)

Leave a Comment