বেফাক পরীক্ষার রুটিন 2024

Telegram Group Join Now

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব। ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ (বালক-বালিকা) ১৪৪৫ হিজরী শেয়ার করব।

আপনারা হয়ত বা সবাই জানেন, বর্তমানে বাংলাদেশের কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড গুলোর মধ্যে বড় একটি শিক্ষাবোর্ড যা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ নামে পরিচিত। এছাড়া, কওমি মাদ্রাসার সিলেবাস ও অবকাঠামো নিয়ন্ত্রন, পাবলিক পরীক্ষা ও সনদ প্রদানসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। আজকে আপনাদের সাথে আমরা বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ শেয়ার করব।

বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ বালক

আপনাদের সুবিধার জন্য আমরা নিচে ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ শেয়ার করছি। আপনাদের সুবিধার জন্য আমরা নিচে পিডিএফ সহ রুটিন এর ছবি শেয়ার করছি।

আপনারা উপরে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ৪৭ তম কেন্দ্রীয় পরীক্ষার সময়সূচি-১৪৪৫ হিজরি/১৪৩০ বঙ্গব্দ/২০২৪ ঈসাব্দ (বালক) রুটিন শেয়ার করা হয়েছে।

বেফাক পরীক্ষার রুটিন 2024 বালিকা

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ৪৭ তম কেন্দ্রীয় পরীক্ষার সময়সূচি-১৪৪৫ হিজরি/১৪৩০ বঙ্গব্দ/২০২৪ ঈসাব্দ (বালক) রুটিনটি নিচে শেয়ার করা হল। আপনারা সবাই ছবির উপরে একটি ক্লিক করে সেভ করে নিন।

আপনারা উপরে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ৪৭ তম কেন্দ্রীয় পরীক্ষার সময়সূচি-১৪৪৫ হিজরি/১৪৩০ বঙ্গব্দ/২০২৪ ঈসাব্দ (বালিকা) রুটিন শেয়ার করা হয়েছে।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা বেফাক পরীক্ষার রুটিন 2024 পেয়ে গেছেন। আজকের আর্টিকেলটি ভালো লাগলে। আপনার প্রিয় বন্ধুবান্ধবের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

এই পোস্টটি ভালো লাগলে রেটিং দিন।

Leave a Comment