অগ্রদূত বাংলা PDF বই

Telegram Group Join Now

হ্যালো, প্রিয় শিক্ষার্থীরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমরা আজকে আপনাদের সাথে অগ্রদূত বাংলা PDF বইটি শেয়ার করব। এছাড়া, এই বইটি কাদের জন্য এবং কারা এই বইটি পড়ে উপকৃত হবেন। আমরা সবকিছু আজকের আর্টিকেলটিতে শেয়ার করব।

আপনারা সবাই অগ্রদূত বাংলা বইটি একবার নাম শুনলেই বুঝতে পরেন। এটি একটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রস্ততি বই। তবে, আপনারা আরো কয়েকটি বিষয় এর জন্য এই বইটি পড়তে পারেন। আপনারা চাকরী প্রস্তুতির জন্য এই বইটি পড়তে পারেন। এই বইটিতে বাংলা, ইংরেজি ও গণিত প্রশ্ন সমূহ রয়েছে। আশাকরি, এই বইটি সকলের জন্য খুবই গুরুত্বপূর্ন।

অগ্রদূত বাংলা PDF Download

অগ্রদূত বাংলা পিডিএফ বইটি লিখে সবাই গুগলে সার্চ করে। কিন্তু! আপনাদের সবার একটা বিষয়ে ক্লিয়ার কাট ধারণা জানা দরকার। আপনারা অনলাইনের পিডিএফ বইগুলো অনেক পুরাতন ইডিশন। আমার মতে আপনাদের সবার উচিত অগ্রদূত বাংলা বইটির নতুন ইডিশন এর বই গুলো পড়া। যাই হোক, আপনারা অনলাইনে নতুন ইডিশন এর বইটির পিডিএফ পাবেন না।

আপনারা যে কোন বই অনলাইন বা অফলাইন স্টোর থেকে ক্রয় করা আগে অবশ্যই যে বইটি ক্রয় করবেন। সবার প্রথমে বইটির প্রকাশনী ও লেখকের নাম দেখে বইটি ক্রয় করবেন। এছাড়া, বইটি ক্রয় করার আগে তাদের হটলাইনে কল করুন। বইটির ব্যাপারে বিস্তারিত জেনে শুনে বইটি ক্রয় করুন।

আপনারা এখন সর্বশেষ Update New Edition July 2023 এর বইটি পাবেন। তবে, আপনারা ফেসবুকে অনেক গ্রুপ আছে। আপনারা সেখান থেকে এই বইয়ের বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

বইবিবরণ
বইয়ের নামঃঅগ্রদূত বাংলা
লেখক/লেখিকাঃমফিজুল ইসলাম মিলন
প্রকাশনীঃধরলা পাবলিকেশন্স
মোট পৃষ্ঠাঃ৬০৪
বইয়ের ভাষাঃবাংলা

Read Book

অগ্রদূত বাংলা বই দাম (মফিজুল ইসলাম মিলন)

আপনারা অনেক সময় বিভিন্ন অনলাইন বই বিক্রয় করার ওয়েবসাইট থেকে অগ্রদূত বইটি ক্রয় বা অডার করার কথা চিন্তা করেন। তবে, আপনারা ভূলে ও এই ধরনের ভূল করবেন না। আমার জানামতে, অগ্রদূত বাংলা বইটির দাম ৳৩৮০ টাকা। কিন্তু! অনলাইন স্টোর রকমারি ডট কম এ বইটির দাম ৳৫৫০ টাকা। কিন্তু! তারা আপনাকে বইটি রকমারি ডট কম কিংবা আরো অনেক ওয়েবসাইট এ বইটি অনলাইনে অডার করার সময় ১৫% ডিসকাউন্ট দিবে। তবে, আপনাদের এবার বইটির দাম হবে, ৳৪৬৫ টাকার আশে পাশে। এর সাথে আবার কোন কোন অনলাইন সপ এ ৳৫০ থেকে ৳১০০ টাকার মত ডেলিভারি চার্জ বা কুরিয়ার খরচ নিয়ে থাকে। তবে, এর পর বইটির দাম পড়ে যায় ৳৫০০ টাকার বেশি। তাই, আমরা আপনাদের সব সময় সাজেস্ট করব। যে কোন বই অনলাইন স্টোর বা সপ থেকে না ক্রয় করে, অফলাইন স্টোর গুলো থেকে বইটি সংগ্রহ করুন।

অগ্রদূত বাংলা বইটি যাদের জন্য প্রযোজ্য

অগ্রদূত বাংলা বইটি সাধারনত এডমিশন ও চাকরী পরীক্ষার জন্য প্রস্তুত করা হয়েছে। তবে, আমরা বইটির ফন্ট বা কভার পেজে দেখতে পেলাম বইটি কাদের জন্য সেটা উল্লেখ করা হয়েছে। আপনাদের সুবিধার জন্য আমরা নিচে বিস্তারিত শেয়ার করব।

  • বিসিএস প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার জন্য প্রস্তুত করা হয়েছে।
  • বিভিন্ন সরকারি-বেসরকারি ব্যাংক নিয়োগ পরীক্ষা জন্য পড়তে পারেন।
  • মাধ্যমিক ও প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জন্য ও পড়তে পারেন।
  • এছাড়া, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার অংশ গ্রহনের জন্য বইটি খুবই গুরুত্বপূর্ন।

আশাকরি, আপনারা ক্লিয়ার কাট বুঝতে পেরেছেন। বইটি কাদের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। বইটির বিষয়ে আমাদের কাছ থেকে কোন কিছু জানার থাকলে, আপনারা অবশ্যই আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করবেন।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা অগ্রদূত বাংলা PDF বইটি আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পেরেছেন। আমরা বইটির পড়ার লিংক উপরে যুক্ত করেছি। আমরা বইটির পিডিএফ লিংকটি গুগল সার্চ এর মাধ্যমে সংগ্রহ করেছি। আমাদের ওয়েবসাইট কোন ধরনের বইয়ের ইবুক তৈরি করে না। আমাদের ওয়েবসাইটে শেয়ার করা বইটির জন্য যদি, অরজিনাল লেখক/প্রকাশনী কোন রকম সমস্যা হয়। তবে, আপনারা আমাদের ফেসবুক পেজের মাধ্যমে যোগাযোগ করুন। আমরা বইটি পড়ার লিংকটি মুছে ফেলব। ধন্যবাদ

অগ্রদূত বাংলা বইটির লেখকের নাম কি?

অগ্রদূত বাংলা বইটির লেখকের নাম হলো – মফিজুল ইসলাম মিলন।

অগ্রদূত বাংলা বইটির প্রকাশনীর নাম কি?

অগ্রদূত বাংলা বইটির প্রকাশনীর নাম হল – ধরলা পাবলিকেশন্স।

অগ্রদূত বাংলা বইটি কাদের জন্য প্রযোজ্য?

অগ্রদূত বাংলা বইটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত করা হয়েছে।

অগ্রদূত বাংলা বই দাম কত?

অগ্রদূত বাংলা বইটির দাম মাত্র ৳৩৮০ টাকা।

4.4/5 - (5 votes)

Leave a Comment