আজকের পল্টি মুরগির দাম কত ২০২৪

Telegram Group Join Now

আজকের পল্টি মুরগির দাম কত – হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। আজকের পল্টি মুরগির বাজার দর। আশাকরি, আপনারা আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে বিস্তারিত জানতে পারবেন।

পল্টি মুরগি হল এক ধরনের মুরগি। এরা খুবই দ্রুত সময়ের ভিতরে বড় হয়। এদের খাদ্য ও কম লাগে। এটি সাধারণত গৃহপালিত হয় এবং এটি একটি বাংলাদেশের জনপ্রিয় খাদ্য। পল্টি মুরগির দাম সাধারণত অন্যান্য জাতের মুরগির তুলনায় অনেক কম হয়। তাই, সবাই পল্টি মুরগির দাম জানতে চান।

আজকের পল্টি মুরগির দাম কত ২০২৪

আজকের পল্টি মুরগির দাম প্রতি কেজি ১৯০ টাকা থেকে ২০০ টাকা। আপনারা খুবই অল্প টাকার ভিতরে পল্টি মুরাগি ক্রয় করতে পারবেন। বর্তমান সময়ে গরু কিংবা খাসির মাংসের দাম আকাশ ছোয়া। সেই পর্যায়ে পল্টি মুরগির দাম কিছুটা হলে ও কম রয়েছে। আপনারা চাইলে, গরু খাসির ১ কেজি দামে পল্টি মুরগি ৩ থেকে ৪ কেজি ক্রয় করতে পারবেন।

পল্টি মুরগির বৈশিষ্ট্যগুলি

আপনাদের সুবিধার জন্য নিচে পল্টি মুরগির বৈশিষ্ট্যগুলি আলোচনা করা হল।

  • পল্টি মুরগি খুবই দ্রুত সময়ের ভিতরে বৃদ্ধি পায়।
  • পল্টি মুরগি অন্যান্য জাতের মুরগির তুলনায় খুবই কম খাদ্য খাই।
  • পল্টি মুরগি উচ্চ উৎপাদনশীল একটি পন্য।
  • পল্টি মুরগির রোগের ঝুঁকি অন্যান্য জাতের মুরগির তুলনায় অনেক কম।

পল্টি মুরগি সাধারণত একটি খামারে পালন করা হয়। এগুলিকে এক বিশেষ ধরনের ফিড খারার দিয়ে খুবই দ্রুত সময়ের ভিতরে বড় করে বাজারজাত করা হয়। এছাড়া, পরিবেশের সাথে রেখে এদের পালন করা হয়। যাতে তাদের দ্রুত বৃদ্ধি এবং উচ্চ উৎপাদনশীলতা নিশ্চিত করে।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুবই সহজে আজকের পল্টি মুরগির দাম কত বিসয়টি বিস্তারিত জানতে পেরেছেন। আজকের পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করুন। প্রতিদিনের দাম জানতে আমাদের পোস্টটি বুকমার্কে সেভ করে রাখুন। ধন্যবাদ

3.8/5 - (34 votes)

Leave a Comment