হেডফোন ব্লুটুথ দাম কত ২০২৪

হেডফোন ব্লুটুথ দাম কত – হ্যালো, প্রিয় বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। হেডফোন ব্লুটুথ দাম কত?

বর্তমান সময়ে ব্লুটুথ হেডফোন খুবই জনপ্রিয়তা লাভ করছে। আপনি বর্তমান সময়ে প্রাপ্তবয়স ছেলেমেয়েদের লক্ষ্য করবেন। দুই কানে দুইটি ছোট ছোট গুটি মত লাগানো থাকে। এগুলোকে সাধারনত Airpods বলে। এছাড়া, আরো এক ধরনের হেডফোন ব্যবহার করে, সেটাকে নেকব্যান বলে। নিচে সবকিছু বিস্তারিত আলোচনা করা হবে। আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।

হেডফোন ব্লুটুথ দাম কত ২০২৪

আমি আজকে আপনাদের সাথে কয়েকটি ব্লুটুথ হেডফোন দাম ও নাম শেয়ার করব। বর্তমান সময়ে হেডফোন ব্লুটুথ দাম মাত্র ৳১০০০ টাকা। আপনারা বাজারে মাত্র ৳৫০০ টাকা থেকে ৳১০০০ টাকার ভিতরে খুবই ভালো ধরনের ব্লুটুথ হেডফোন পেয়ে যাবেন।

ব্লুটুথ হেডফোন বাংলাদেশ প্রাইস

  • M10 TWS
  • G7 Sports
  • M11 TWS

বর্তমান সময়ে এই ৩ টি খুবই জনপ্রিয় ব্লুটুথ হেডফোন খুবই জনপ্রিয়। আপনারা কম বাজাটের ভিতরে যে কোন একটি ক্রয় করতে পারেন।

M10 TWS দাম কত?

হেডফোন ব্লুটুথ দাম কত

M10 TWS আপনারা আশে পাশের যে কোন ইলেকট্রনিক গ্যাজেটের দোকান থেকে ক্রয় করতে পারবে। অথবা অনলাইন সপ থেকে ক্রয় করতে পারবেন। M10 TWS এর দাম হল মাত্র ৳৫০০ টাকা। যেটা আমার মতে, Valu for Money. আমি কয়েকদিন TWS টি ব্যবহার করেছি। আমার কাছে TWS টি অনেক ভালো লেগেছে। M10 TWS টিতে ব্লুটুথ ৫.১ পেয়ে যাবেন। এবং আপনি একটানা ৪ ঘন্টা TWS দুটো ব্যাবহার করতে পারবেন। এছাড়া, ক্যাচিং থেকে ৩ বারের মত Airpods গুলো চার্জ করতে পারবেন।

G7 Sports দাম কত?

হেডফোন ব্লুটুথ দাম কত

G7 Sports হল একটি Neckband। আপনারা অনেকেই নেকব্যান ভালোবাসেন। তাই, তাদের জন্য আমরা এটা রেখেছি। G7 Sports Neckband এর দাম হল মাত্র ৳২৫০ টাকা। আপনারা এটি ক্রয় করতে পারবেন। এই নেকব্যানটি আমি ২ থেকে ৪ চার সপ্তাহ ব্যবজার করেছি। আমি এই প্রডাক্টটি ক্রয় করে অনেকটা লাভবান হয়েছি। এটি ফুল চার্জে একটানা ৪ ঘন্টার মত চলবে। এটি ফুল চার্জ করে, আপনাদের ২ ঘন্টার মত লাগবে। আর! এটাতে ব্লুটুথ ৫.০ থাকছে। আপনারা অরজিনাল পন্যটি বিডি সপ থেকে ক্রয় করতে পারবেন।

M11 TWS দাম কত?

হেডফোন ব্লুটুথ দাম কত

M11 TWS হল M10 TWS আপডেট একটি মডেল। আপনার মধ্যে এই তিনটির মধ্যে সেরা হবে M11 TWS টি। M11 TWS টির দাম মাত্র ৳১২৫০ টাকা। আপনি যদি, লোকাল মার্কেট থেকে কেনেন। তাহলে, আপনি এক হাজার টাকার মধ্যে ক্রয় করতে পারবেন। এই TWS টিতে IPX7 Waterproof একটি Airpods. এছাড়া, আপনি একটানা ৫ ঘন্টা ব্যবহার করতে পারবেন এবং ক্যাচিং থেকে ৭/৮ বারের মত TWS দুটি চার্জ করতে পারবেন। ক্যাচিং এ 3300 mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা খুবই সহজে হেডফোন ব্লুটুথ দাম কত সম্পর্কে জানতে পেরেছেন। আপনার বাজেট যদি ৳২৫০ টাকা থেকে ৳১২৫০ টাকা হয়। তাহলে, আপনি আপনার সাধ্যমত যে কোন একটি TWS ক্রয় করতে পারবেন। যদি, আজকের আর্টিকেলটি ভালোলাগে। তাহলে, আপনার প্রিয় বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

Leave a Comment