অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২৪ (শিক্ষাবর্ষ ২০২১-২২) মার্কশিট সহ

Telegram Group Join Now

হ্যালো, প্রিয় ছাত্রছাত্রীরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব। কিভাবে অনার্স ১ম বর্ষের রেজাল্ট চেক করতে হয়। এছাড়া, জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে অনার্স প্রথম বর্ষ পরীক্ষা 2024 রেজাল্ট প্রকাশের সঠিক তারিখ জানতে পারবেন। আপনারা অবশ্যই আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে বিস্তারিত জানতে পারবেন।

আপনারা যারা অনার্স ১ম বর্ষের রেজাল্ট চেক করতে চাচ্ছেন। আপনারা দুটি নিয়মের মাধ্যমে রেজাল্ট চেক করতে পারবেন। আমরা আপনাদের সুবিধার জন্য খুবই সহজ ভাষায় বা লেখার চেষ্টা করব। আপনাদের ফলাফল চেক করার জন্য একটি মোবাইল ফোন দরকার হবে। যেটা ইতিমধ্যে আপনাদের হাতে রয়েছে।

অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম

অনার্স রেজাল্ট চেক করার সহজ নিয়ম হচ্ছে, জাতীয় বিশ্ববিদ্যালয় এর অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে রেজাল্ট চেক করা। আপনারা হয়ত বা অনেকেই জানেন না যে, অনার্স রেজাল্ট দেখার নিয়ম ও লিঙ্ক– (১ম, ২য়, ৩য়, ৪র্থ বর্ষের) সবই একই নিয়ম। আপনারা সবই একটি ওয়েবসাইটের মাধ্যমে অনার্স ফলাফল চেক করতে পাবেন।

আপনারা http://results.nu.ac.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে খুবই সহজে অনার্স প্রথম বর্ষের রেজাল্ট দেখতে পাবেন।

অনার্স ১ম বর্ষের রেজাল্ট কবে দিবে ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে সব পরীক্ষার ফলাফল সাধারনত ৩/৪ মাস পর দিয়ে থাকে। আপনারা সঠিক তথ্য জানার জন্য অফিশিয়াল ওয়েবসাইটের নোটিশ দেখতে হবে। তবে, চলুন কিভাবে জাতীয় বিশ্ববিদ্যালয় এর নতুন নোটিশ গুলো কিভাবে দেখতে হবে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হল।

আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল নোটিশ দেখার জন্য https://www.nu.ac.bd/recent-news-notice.php এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তাহলে, আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয় এর নতুন নতুন নোটিশ গুলো জানতে পারবেন।

অনার্স ১ম বর্ষের রেজাল্ট দেখার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট দেখার ওয়েবসাইটে প্রথমে প্রবেশ করতে হবে। তারপর, অনার্স ট্যাব এ ক্লিক করতে হবে। তারপর, “১ম বর্ষ” অপসানটি নির্বাচন করতে হবে। তারপর, আপনার রোল নম্বর এবং রেজিস্ট্রেশন কোড এ লিখতে হবে। তারপর, আপনাকে “Captcha” কোড টাইপ করতে হবে। সর্বশেষ, আপনাকে “Submit” বাটনে ক্লিক করতে হবে। তাহলে, আপনার সামনে আপনার ফলাফলটি দেখতে পাবেন।

NU 1st Year Result Check

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা খুবই সহজে বুঝতে পেরেছেন। অনার্স ১ম বর্ষের রেজাল্ট চেক করার নিয়ম। আপনার যদি, এসএমএস এর মাধ্যমে অনার্স এর রেজাল্ট দেখার নিয়ম জানতে চান। তাহলে, আগের বোল্ড করার লেখার উপর ক্লিক করুন। আর যদি, কোন সমস্যা হয়। তাহলে, আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন। ধন্যবাদ

4.8/5 - (5 votes)

Leave a Comment