এসএসসি রেজাল্ট ২০২৪ কবে দিবে?

Telegram Group Join Now

হ্যালো, প্রিয় শিক্ষার্থীরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব। এসএসসি রেজাল্ট ২০২৪ কবে দিবে। আপনারা আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে বিস্তারিত জানতে পারবেন।

SSC পরীক্ষার রেজাল্ট 2024 কবে দিবে? আপনারা যারা অভিভাবক রয়েছেন। তাদের জন্য আজকের আর্টিকেলটি প্রকাশ করা হয়েছে। এসএসসি পরীক্ষার ফলাফল ২০২৪ কত তারিখ প্রকাশ করবে এবং নিদৃষ্ট সময়সূচি শেয়ার করা হবে। এসএসসি রেজাল্ট ২০২৪ প্রকাশ সংক্রান্ত সকল যাবতীয় খবর জানতে হলে, আজকের আর্টিকেলটি সম্পূর্ন মনযোগ দিয়ে পড়তে হবে।

এসএসসি রেজাল্ট ২০২৪ কবে দিবে?

এসএসসি পরীক্ষার রেজাল্ট সাধারনত পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিন পর দিয়ে থাকে। আমরা সর্বশেষ নিউজ চ্যানেল এর থেকে জানতে পেরেছি। এসএসসি পরীক্ষার রেজাল্ট ২০২৪ সালের মে মাসের শুরুর দিকে প্রকাশ করতে পারে। সর্বশেষ, আপডেট জানতে প্রতিদিন আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

এসএসসি রেজাল্ট কবে দিবে ২০২৪

এসএসসি পরীক্ষার রেজাল্ট ২০২৪ সালের মে মাসের ১২ তারিখ  প্রকাশ করবে। এমনটা জানিয়েছে, সময় টিভির ওয়েবসাইটে পরীক্ষার নিয়ন্ত্রক কমিটির চেয়ারম্যান এটি জানান। আপনারা যারা SSC Exam 2024 দিয়েছেন তারা সবাই জানেন ৬০ দিন পর দিয়ে থাকে। তবে, আপনাদের সঠিক নিউজ জানার জন্য অবশ্যই প্রতিদিন আপডেট নিউজ দেখতে ভিজিট করতে হবে।

এসএসসি পরীক্ষার ফলাফল 2024 প্রকাশের তারিখ

সাংবাদিকরা ২০২৪ সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের সঠিক তারিখ জানতে চাইলে, ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান এবং আন্তশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি তপন কুমার সরকার জানান ইতোমধ্যেই এসএসসি পরীক্ষার রেজাল্ট প্রকাশ এর কাজ চলছে।

আপনারা যদি, (https://dhakaeducationboard.portal.gov.bd/) এই ওয়েবসাইট এর নোটিশ বোর্ড প্রতিদিন চেক করেন। তাহলে, আপনারা সঠিক তথ্যটি জানতে পারবেন।

এসএসসি রেজাল্ট দেখার নিয়ম 2024

SSC Result 2024 দেখার জন্য প্রথমে, (http://www.educationboardresults.gov.bd/) এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর, আপনারা নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুন।

  • প্রথমে, http://www.educationboardresults.gov.bd/ এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • তারপর, Examination কোড এ ‍SSC/Dakhil সিলেক্ট করতে হবে।
  • এবার, Year সিলেক্ট করতে হবে।
  • এখন, আপনার নিজের Board  সিলেক্ট করতে হবে।
  • তারপর, Roll এবং Reg: No লিখতে হবে।
  • সর্বশেষ, বাম পাশে যে সংখ্যা থাকবে, সেটির যোগফল লিখতে হবে।

তারপর, সবকিছু করা হয়ে গেলে আপনাদের Submit বাটনে একটা ক্লিক করতে হবে। তাহলে, আপনারা এসএসসি রেজাল্ট চেক করতে পারবেন।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা এসএসসি রেজাল্ট ২০২৪ কবে দিবে? এই বিষয়ে বিস্তারিত জানতে পেরেছেন। আজকের আর্টিকেলটি ভালো লাগলে। আপনার প্রিয় বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

4.1/5 - (7 votes)

Leave a Comment